• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে জেলা ট্রাক চালক শ্রমিক ইউনিয়নের ঝিনাইগাতী উপ-কমিটির নব-নির্বাচিত নেতাদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

শেখ সাইদ আহমেদ সাবাব :
শেরপুর জেলা ট্রাক মিনিট্রাক ড্রামট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের (রেজি নং-৩২৭৭) আওতাধীন ঝিনাইগাতী উপ-কমিটির নব-নির্বাচিত কার্য নির্বাহী পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ২৬ মে শুক্রবার শেরপুর শহরের গোপালবাড়ীস্থ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে নব-নির্বাচিত নেতাদের শপথ বাক্যপাঠ করান সংগঠনের কেন্দ্রীয় কার্যকরি পরিষদের সভাপতি, জেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক মো: আরিফ রেজা।

ওইসময় তিনি বলেন, শপথ নিয়ে শ্রমিকদের কল্যাণে কাজ না করলে, শপথ নিয়ে নেতা হওয়ার প্রয়োজন নাই। সংগঠনকে ভালোবাসতে হবে। শ্রমিকদের যেকোনো প্রয়োজনে পাশে দাঁড়াতে হবে। শ্রমিকদের পরিবারেরও খোজ খবর নিতে হবে। তিনি বলেন, আমার বাবা প্রয়াত শ্রমিক নেতা সেলিম রেজার আদর্শকে বাস্তবায়নের লক্ষ্যে আমি এই সংগঠনে যোগদান করি। আমি টাকার লোভে এই সংগঠনে আসি নাই, আমি মেহনতী শ্রমিকদের সেবা করতে এই সংগঠনে যোগ দিয়েছি। আপনারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন, আপনাদের এই ঋণ আমি কোনো দিন পরিশোধ করতে পারবো না।

তিনি আরও বলেন, বতর্মান সরকারের ভিশন ২০৪১ বাস্তবায়নে আমাদের শ্রমিকদেরও এক হয়ে কাজ করতে হবে। মেহনতী শ্রমিক ও দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে হবে।

জেলা ট্রাক মিনিট্রাক ড্রামট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের কার্যকরি সভাপতি ফারুক আহম্মেদের সঞ্চালনায় শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মো: হোসেন আলী।

ওইসময় সংগঠনের উপদেষ্টা রুকুনুজ্জামান রঞ্জু, সিনিয়র সহ-সভাপতি আমজাদ হোসেন, সহ-সভাপতি বাদশা মিয়া, জুনিয়র সহ-সভাপতি বদরুজ্জামান বুধু, যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী নারায়ণ চক্রবর্তী নাড়ু, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক আবুল হাশেম, সহ-সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক, সাংগঠনিক সম্পাদক সজীব মিয়া, কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম পলাশ, দপ্তর সম্পাদক আব্দুল হামিদ ও বাংলাদেশ সংযুক্ত ট্রাক বন্দোবস্তুকারী শ্রমিক ফেডারেশন শেরপুর জেলা শাখার সাবেক সভাপতি ফখরুল হাসান, সংগঠনের ঝিনাইগাতী উপ কমিটির সাবেক নেতৃবৃন্দ ও বিভিন্ন উপ কমিটির সভাপতি-সম্পাদক প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করা হয়। সংগঠনের মৃত সদস্যদের স্বরণে এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে ঝিনাইগাতী উপ কমিটির নেতাদের হাতে সংগঠনের প্রয়াত সভাপতি সেলিম রেজার ছবি তুলে দেওয়া হয়। শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে নব-নির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংগঠনের সভাপতি মো: আরিফ রেজা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।