• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে পৃথক ঘটনায় কৃষক ও মাদ্রাসা ছাত্রসহ চার জনের মৃত্যু

শেরপুরে পৃথক পৃথক ঘটনায় দুই কৃষক ও দুই মাদ্রাসা ছাত্রসহ চারজনের মৃত্যু হয়েছে। আজ ২৫ মে বিকেলে শেরপুর সদর ও নালিতাবাড়ীতে আলাদা আলাদা ভাবে মৃত্যুর ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শেরপুর সদরের আন্ধারিয়া সুতির পারে আ: খালেকের ছেলে কৃষক মোজাম্মেল হক (৫২) তার বাড়ি থেকে বাঁশের খুটি দিয়ে তার টেনে পাশ্ববর্তী ধান ক্ষেতে সেচ দেয়ার জন্য বিদ্যুৎ সংযোগ নেয়। গত ২৩ মে ঝরে বিদ্যুৎ এর বাশেঁর খুটি ভেঙ্গে তার ছিড়ে মাটিতে পড়ে যায়। ২৫ মে বিকেলে ঝড়ে পড়া ছেরা বৈদ্যুতিক তার মেরামত করতে যায় কৃষক মোজাম্মেল। এসময় সে ওই তারে জড়িয়ে পড়ে। তাকে বাচাঁতে এসে সাইদুল ইসলাম (৪০) সে বিদ্যুতায়িত হয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই ওই দুই কৃষকের মৃত্যু হয়।

একইদিন বিকেলে উপজেলার কানাসাখোলা মধ্যবয়ড়া মদিনাতুল কওমী মাদ্রাসা ও এতিমখানার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী শাওন আহমেদ (৯)এর মরদেহ মাদ্রাসার পাশ্ববর্তী একটি পুকুর থেকে উদ্ধার করে পুলিশ। শাওন উপজেলার ধলা ইউনিয়নের বাকেরকান্দা গ্রামের মো. সাজি মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শাওন বুধবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল। পরে বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে মাদ্রাসার অদূরে একটি পুকুরে ওই শিশুর মরদেহ ভেসে ওঠে। সংবাদ পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বলেন, ওই ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে একইদিন জেলার নালিতাবাড়ীর গোল্লারপাড় গ্রামে গরু চড়াতে যায়। এ সময় গরুর রশিতে গলায় ফাঁস লেগে জুয়েল মিয়া নামে বারো বছর বয়সী এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত জুয়েল স্থানীয় একটি হিফজুল কোরআন মাদরাসার ছাত্র। এ ঘটনায় নালিতাবাড়ী থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।