• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে মডেল মসজিদ উদ্বোধন

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় আজ বৃহস্পতিবার বিকালে উপজেলার মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র শুভ উদ্বোধন করা হয়েছে । ধর্ম বিষয়ক মস্ত্রণালয় ও ইসলামিক ফাউন্ডেশনের বাস্তবায়নে প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে এ নিমার্ণ কাজ শুভ উদ্বোধন ঘোষণা করেন শেরপুর তিন আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ,কে,এম ফজলুল হক ।

এ সময় তিনি বলেন সারা বাংলাদেশে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মডেল মসজিদ শুভ উদ্বোধন ঘোষণা করেন অনেক আগেই । এই উপজেলায় জমি নিয়ে বিরোধ থাকায় বিলম্বে আজ কাজের শুভ উদ্বোধন ঘোষণা করলাম । তিনি ঠিকাদরকে দ্রুত কাজ শেষ ও কাজের গুনগত মান রক্ষা করার জন্যে নির্দেশ প্রদান করেন ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ, ওসি মনিরুল আলম ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, আলহাজ্ব আমিরুল ইসলাম, যুবলীগের সাধারণ সম্পাদক শাহা আলম সহ এলাকার মুসল্লিগণ ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।