• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

টেকনাফের জালিয়াপাড়া থেকে এক কেজি আইস জব্দ করল কোস্টগার্ড

গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফে জালিয়া পাড়া এলাকা থেকে কারেন্ট জাল ভর্তি বস্তা থেকে এক কেজি (১০০০ গ্রাম) ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করেছে কোস্টগার্ড।

২৫ মে বৃহস্পতিবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৫ মে) রাত আনুমানিক দেড়টায় কোস্টগার্ড পূর্ব জোন অধিনস্থ বিসিজি স্টেশন টেকনাফের একটি অপারেশন দল টেকনাফের শাহপরীর জালিয়াপাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
অভিযান চলাকালীন জালিয়াপাড়া ঝাউবন হতে একটি বস্তা কাঁধে এক ব্যাক্তিকে বেড়িবাঁধে উঠতে দেখা যায়। ওই ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা তাকে থামার সংকেত দেয়।

এসময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে লোকটি বেড়িবাঁধ এর পাশে বস্তাটি ফেলে দৌঁড়ে ঝাউবনের দিকে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে কোস্টগার্ড সদস্যরা বস্তাটি উদ্ধার করে বস্তাভর্তি কারেন্ট জালের মধ্যে লুকায়িত অবস্থায় ১০০০ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করে।
তিনি আরও বলেন, জব্দকৃত ক্রিস্টাল মেথ (আইস) পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।