• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে ৯০ দরিদ্র ও অসহায় মহিলাকে সেলাই মেশিন দিলেন মেয়র টিটু

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে ৯০ দরিদ্র অসহায় পরিবারের সদস্যদের মাঝে মেশিন বিতরণ করা হয়েছে। বুধবার (২৪মে) দুপুরে শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে সেলাই মেশিন সমূহ বিতরণ করেন মেয়র।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারী উন্নয়নে ব্যাপক অগ্রগতি সাধিত হয়েছে। সরকারের সর্বোচ্চ পর্যায় থেকে সকল পর্যায়ে নারীরা সফলতার সাথে দায়িত্ব পালন করছেন। বর্তমান সরকারের নানা উদ্যোগে নারীর আত্মকর্মসংস্থান সৃষ্টি এবং সকল ক্ষেত্রে নারীর অংশগ্রহণের সুযোগ আরো প্রসারিত হয়েছে।

মেয়র টিটু আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বিভিন্ন ভাতা, প্রশিক্ষণ, অর্থিক সহযোগিতা সহ বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করা হয়েছে। সেলাই মেশিন প্রদান প্রসঙ্গে মেয়র বলেন, সেলাই মেশিন ব্যবহার করে আত্মকর্মসংস্থান ও নিজের উন্নয়ন ঘটাতে হবে। তবেই আজকের এ আয়োজন স্বার্থক হয়ে উঠবে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী। বক্তব্য রাখেন প্যানেল মেয়র ০৩ সামীমা আক্তার, সমাজ কল্যাণ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি শীতল সরকার, সচিব মোঃ আরিফুর রহমান, ভারপ্রাপ্ত প্রধান সমাজকল্যাণ কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম প্রমূখ। এসময় সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন নারী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।