• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ছাত্রলীগের প্রচার সম্পাদকের উপর হামলার অভিযোগ

শেরপুরের শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে খড়িয়া কাজিরচর ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. কবির মিয়ার উপর হামলার অভিযোগ উঠেছে। কবির মিয়াকে মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কবির মিয়া (২৮) লংগরপাড়া গ্রামের আব্দুল সাত্তারের ছেলে। এ নিয়ে কবির মিয়া নিজেই বাদী হয়ে মো. সেলিম মিয়া সহ ১২ জনের নাম উল্লেখ ও ৪-৫জনকে অজ্ঞাতনামা আসামী করে শ্রীবরদী থানায় মামলা করেছেন।।

মামলা সূত্রে জানা গেছে, পশ্চিম লংগরপাড়া গ্রামের মো. হানিফ উদ্দিনের ছেলে মো. সেলিম মিয়া গংদের সাথে মো. কবির মিয়াদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। বিরোধ নিষ্পত্তির জন্য ২০ মে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গগণ কবির মিয়ার বাড়ির উঠানে জড়ো হইতে থাকে। এ সময় হঠাৎ মো.সেলিম মিয়া গং কবির মিয়া ও তার পিতা আব্দুল সাত্তার উপর দেশিয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে। মো. সেলিম মিয়া গংদের হামলায় কবির ও তার পিতা আব্দুল সাত্তার গুরুত্বর আহত হয়। পরে কবির মিয়া ও তার পিতা আব্দুল সাত্তারকে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে কবির মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা এস.আই মো. আসাদুল্লাহ খান বলেন, এ ঘটনায় শ্রীবরদী থানায় একটি মামলা হয়েছে। মামলাটি পুলিশ গুরুত্বর সহকারী তদন্ত করছে। আসামীদেরকে গ্রেফতার করার জন্য আমাদের অভিযান অব্যাহত আছে। দ্রুতই সকল আসামীদেরকে গ্রেফতার করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।