• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

জামালপুরের সরিষাবাড়ীতে সাদিয়া আক্তার (১৯) নামে এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (২০ মে) দুপুরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

উপজেলার ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া (ভুঁঞাপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাদিয়া ওই গ্রামের সাইফুল ইসলামের মেয়ে।

এ ঘটনায় সন্দেহজনকভাবে নিহতের স্বামী রায়হান মিয়াকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, সরিষাবাড়ী পৌরসভার কোনাবাড়ি গ্রামের আব্দুল্লাহর ছেলে রায়হানের সাথে গত ২৭ এপ্রিল সাদিয়া আক্তারের বিয়ে হয়। এরইমধ্যে তার এসএসসি পরীক্ষা শুরু হওয়ায় বিয়ের পর থেকেই তিনি বাবার বাড়িতে থাকতেন। শুক্রবার (১৯ মে) বিকেলে স্বামী রায়হানসহ শ্বশুরবাড়ির লোকজন সাদিয়ার বাড়িতে বেড়াতে যান। রাতে স্বামী-স্ত্রী এক ঘরে ঘুমায়। শনিবার ভোরের দিকে রায়হানের ডাক-চিৎকারে বাড়ির লোকজন ছুটে গিয়ে দেখেন, গলায় ওড়না পেঁচানো অবস্থায় সাদিয়ার লাশ পড়ে আছে।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের আগে মৃত্যুর প্রকৃত কারণ জানা না। তবে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।