• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঘূর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্থদের মাঝে কোস্টগার্ডের ত্রাণ সামগ্রী বিতরণ

ঘূর্ণিঝড় মোখায় প্রবাল দ্বীপ সেন্টমার্টিনে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত জাহাজ বিসিজিএস কামরুজ্জামান। ১৯ মে শুক্রবার সকালে জাহাজটির অধিনায়ক কমান্ডার মো. মাহবুবুল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

১৯ মে শুক্রবার সন্ধ্যায় এতথ্য জানান কোস্টগার্ড সদর দপ্তরের সহকারি গোয়েন্দা পরিচালক ও মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান।

তিনি বলেন, গত ১৪ মে ঘূর্ণিঝড় ‘‘মোখা” বাংলাদেশের উপকূলীয় অঞ্চল কক্সবাজার, টেকনাফ ও সেন্টমার্টিন দিয়ে প্রবাহিত হয়। ঘূর্ণিঝড়ের প্রভাবে বাংলাদেশের একমাত্র প্রবাল দ্বীপ সেন্টমার্টিনে ব্যাপক ক্ষতি সাধিত হয়। ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে দাঁড়াতে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোন বিভিন্ন কর্মসূচী পালন করেছে।

ক্ষতিগ্রস্থদের সাহায্যের অংশ হিসেবে কোস্টগার্ড জাহাজ বিসিজিএস কামরুজ্জামান কতৃর্ক সেন্টমার্টিন এলাকায় প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী (চাল, ডাল, চিড়া, চিনি, লবণ, সয়াবিন তেল, ম্যাচ, মোমবাতি) বিতরণ করা হয়। এসময় বিসিজিএস কামরুজ্জামান জাহাজের অধিনায়ক কমান্ডার মীর মো. মাহবুবুল হাসানসহ কোস্টগার্ডের অন্যান্য কর্মকর্তা ও নাবিকগণ উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ কোস্টগার্ড কর্তৃক কর্মহীন ও দুঃস্থদের সাহায্যের এই ধারা নিয়মিত অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।