• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদী উপজেলায় মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ঠ প্রভাষক নির্বাচিত হয়েছেন কেএম ফারুক

শেরপুরের শ্রীবরদী উপজেলায় মাদরাসা পর্যায়ে শ্রেষ্ঠ প্রভাষক নির্বাচিত হয়েছেন কে.এম ফারুক। জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে মঙ্গলবার শ্রীবরদী আকবরিয়া পাবলিক পাইলট ইনস্টিটিউশনে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলার বিভিন্ন মাদরাসার অংশগ্রহণকারী প্রভাষকদের মধ্য থেকে আলিম পর্যায়ে কেএম ফারুক উপজেলার শ্রেষ্ঠ প্রভাষক হিসেবে নির্বাচিত হন। একাডেমিক ফলাফল, শিক্ষকতার সময়কাল, প্রকাশনা, গবেষণা, প্রবন্ধ, শ্রেণিপাঠদানে পারদশর্ীতা, শিখন কৌশল দক্ষতা, যোগত্যাভিত্তিক পাঠদান, প্রশ্ন প্রনয়ণ ও অন্যান্য কৃতিত্বের উপর ভিত্তি করে ওই বাছাই প্রক্রিয়া সম্পন্ন করা হয়। ২০২২ সালেও তিনি শ্রেষ্ঠ শ্রেণি নির্বাচিত হয়েছিলেন।

এছাড়াও, মাধ্যমিক পর্যায়ে শ্রীবরদী আকবরিয়া পাবলিক পাইলট ইনস্টিটিউশনে শ্রেণি শিক্ষক শিখা রাণী দে শ্রেষ্ঠ শিক্ষক, কলেজ পর্যায়ে আয়শা আইন উদ্দিন মহিলা কলেজের প্রভাষক আলতাফ হোসেন ও কারগরী পর্যায়ে শ্রীবরদী আকবরিয়া পাবলিক পাইলট ইনস্টিটিউশনের শিক্ষক খালেদ রেজা শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন। এসময় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শ্রেষ্ঠ শিক্ষাথর্ী, কেরাত, হামদ-নাত, সঙ্গীত সহ বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম এলাহী আখন্দ বলেন, উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুসের সভাপতিত্বে গঠিত কমিটির মাধ্যমে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকদের অংশগ্রহণ থেকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচন করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।