• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ইউনিয়ন পরিষদ সম্পর্কিত অবহিতকরণ কোর্স উদ্বোধন

শেরপুরের শ্রীবরদীতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য ও সচিবগণের জন্য ইউনিয়ন পরিষদ সম্পর্কিত অবহিতকরণ কোর্স উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের বাস্তবায়নে জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটের আয়োজনে শ্রীবরদী সরকারি কলেজের হলরুমে ৩ দিন ব্যাপী কোর্সের শুভ উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন স্থানীয় সরকার বিভাগের এমআইএলজি’র যুগ্ম পরিচালক (উপসচিব) মো. শফিকুল ইসলাম। উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুসের সভাপতিত্বে অবহিতকরণ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছিলেন স্থানীয় সরকার বিভাগ শেরপুরের উপপরিচালক মোহাম্মদ তোফায়েল আহমেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম।

আরো বক্তব্য রাখেন, তাতিহাটি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রউফ, শ্রীবরদী সদর ইউনিয়নের চেয়ারম্যান ফরিদুজ্জামান প্রমুখ। কোর্সে উপজেলার ১০টি ইউনিয়নের চেয়ারম্যান, সদস্য ও সচিবগণ অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।