• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহ রেঞ্জে শ্রেষ্ঠত্বের পুরস্কার পেল কোতোয়ালি মডেল থানা

এক মাসে পাঁচটি ক্লো-লেস মামলার রহস্য উন্মোচন, ৭৫টি মামলার নিষ্পত্তি ও ৩৪০টি ওয়ারেন্ট তামিল করা সহ অন্যান্য কর্মকাণ্ডে ১৮.৫ পয়েন্ট অর্জন করায় ময়মনসিংহ রেঞ্জে আবারো শ্রেষ্ঠত্ব অর্জন করেছে কোতোয়ালি মডেল থানা। বুধবার (১০মে) ময়মনসিংহ রেঞ্জ পুলিশের মাসিক ( মার্চ/২৩) অপরাধ বিষয়ক এক সভায় কোতোয়ালি মডেল থানা এই শ্রষ্ঠত্ব লাভ করেন। সভায় রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য এর হাত থেকে মার্চ-২০২৩ মাসের শ্রেষ্ঠ থানার ক্রেস্ট গ্রহণ করেন কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।

মার্চ মাসে কাজের সফলতায় ওসি শাহ কামাল আকন্দের হাতে পুরস্কার তুলেদেন রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত রেঞ্জ ডিআইজি আবিদা সুলতানা ও ময়মনসিংহের
পুলিশ সুপার মোঃ মাছুম আহাম্মদ ভুঞা ।

রেঞ্জ পুলিশ অফিস সুত্রে জানা গেছে, প্রতি মাসেই বিভিন্ন ক্যাটাগরিতে ময়মনসিংহ রেঞ্জের অধীনস্থ থানা ও পুলিশ সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করেন। রেঞ্জের থানা গুলোর মধ্যে ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয়ে শ্রেষ্ঠত্বের ধারাবাহিকতা বজায় রেখে চলছে । এরই ধারাবাহিকতায় মার্চ মাসের পুলিশী কর্মকান্ড, জনসেবা, জননিরাপত্তা, চুরি ছিনতাই ডাকাতি প্রতিরোধ ও মাদক উদ্ধার এবং গ্রেফতারে কোতোয়ালি মডেল থানা পুলিশ রেঞ্জ ও জেলা পুলিশের সুনাম বৃদ্ধি করেছে।
কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, ভালো কাজের স্বীকৃতিস্বরূপ বছরের প্রতি মাসেই শ্রেষ্ঠ থানা নির্বাচিত করা হয়।

তিনি আরো জানান, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশনায় আইন শৃংখলা নিয়ন্ত্রণে এবং পুলিশী সেবা জনগনের দৌড়গেরায় পৌঁছে দিতে সর্বদা অগ্রনী ভূমিকা পালনে ব্যস্ত রয়েছি। ময়মনসিংহ বিভাগীয় নগরী ও সদর এলাকার সর্বত্র অভিযান পরিচালনা করে মাদক ও অপরাধ নির্মূল্যে বিশেষ অবদান রেখে চলছি। এই সময়ে মাদক গডফাদার -বিক্রেতা-ক্রেতা, সন্ত্রাসী, চুরি-ডাকাতি, খুন-ধর্ষনের মতো মারাত্মক অপরাধের ঘটনার সাথে জড়িত অসংখ্য অপরাধীকে সাহসিকতার সাথে গ্রেফতার করা হয়েছে। মাদককে সব সময় জিরো ট্রলারেন্স রাখার চেষ্ঠা করছি। ফলে মাদক বিরোধী অভিযানে ব্যাপক গ্রহণযোগ্যতা রয়েছে কোতোয়ালী পুলিের। জনসেবায় পুলিশ বিভাগে বিশেষ অবদান রাখায় তিনি জনগনের মাঝে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। একই সাথে সাফল্যের স্বীকৃতি হিসাবে বার বার পেয়ে যাচ্ছেন রেঞ্জ ও জেলায় শ্রেষ্ঠ পদক। এ জন্য তিনি সকলের সহযোগিতা করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।