• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে কম্বাইন্ড হারভেস্টারের মাধ্যমে বোরো ধান কর্তনের উদ্বোধন

শেরপুরে কৃষি যান্ত্রিকীকরণ ও কৃষকের মাঝে স্মার্ট কৃষি পৌঁছে দিতে কম্বাইন্ড হারভেস্টারের মাধ্যমে বোরো ধান কর্তন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। ৯ মে মঙ্গলবার দুপুরে সদর উপজেলা কৃষি অফিসের আয়োজনে উপজেলার গাজীরখামার ইউনিয়নের শালচূড়া গ্রামে ওই কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক সাহেলা আক্তার।

ওইসময় তিনি বলেন, কৃষি যান্ত্রিকীকরণের মাধ্যমে সরকার স্মার্ট কৃষি ও স্মার্ট কৃষক তৈরিতে কাজ করে যাচ্ছে। কম্বাইন্ড হারভেস্টারের মাধ্যমে ধান কাটলে কৃষকের সময়, শ্রম ও খরচ অনেক কমে যাবে। এতে কৃষকরা উপকৃত হবেন।

ধান কর্তন উদ্বোধনকালে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক ড. সুকল্প দাস, অতিরিক্ত উপপরিচালক (শস্য ও বীজ) মো. হুমায়ুন কবীর, সদর উপজেলা কৃষি কর্মকর্তা রুবাইয়া ইয়াসমিন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. উজ্জল হোসেন, গাজীরখামার ইউপি চেয়ারম্যান আওলাদুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।