• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় বাবা-ছেলে নিহত

বগুড়ার আদমদীঘিতে কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে ।

নিহতরা হলেন- উপজেলার লক্ষীকুল গ্রামের মৃত নাগর প্রামানিকের ছেলে লোকমান আলী (৭৪) ও তার ছেলে জাহিদুর রহমান (৪৫)। শনিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় উপজেলার ইন্দইল ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে ।

জানা যায়, উপজেলার ছাতিয়ানগ্রামের লক্ষীকুল নিজ বাড়ি থেকে আদমিয়া ফাজিল মাদরাসার শিক্ষক জাহিদুর রহমান তার বাবা লোকমান আলীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে আদমদীঘি যাচ্ছিলেন । বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে উপজেলার ইন্দইল ব্রিজের পশ্চিম পাশের পৌঁছলে বিপরীতমুখী স্টেটফাস্ট কুরিয়ার লিমিটেডের কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে । এতে ঘটনাস্থলেই মটরসাইকেল আরোহী লোকমান আলী মারা যান এবং স্থানীয়রা আহত অবস্থায় তার ছেলে জাহিদুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তিনিও সেখানে মারা যান ।

স্থানীয়দের অভিযোগ, সড়কে হাতির চাঁদাবাজি এড়িয়ে যাওয়ার সময় কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল আরোহী পিতা-পুত্রের মৃত্যু হয়েছে ।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা জানান, খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে । ঘাতক কাভার্ডভ্যান জব্দ এবং মটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে । সেই সাথে জিজ্ঞাসাবাদের জন্য হাতি ও হাতির পরিচালককে থানায় আনা হয় ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।