• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে হজ্ব ও ওমরাহ পালনে প্রশিক্ষণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেরপুরে পবিত্র হজ্ব ও ওমরাহ পালনে প্রশিক্ষণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ এপ্রিল শনিবার সকালে শহরের দমদমা কালীগঞ্জ মহল্লায় আব্বাসিয়া হজ্ব ও ওমরাহ কাফেলার উদ্যোগে আয়োজিত ওই প্রশিক্ষণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর সরকারি মহিলা কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মো. তহুর উদ্দিন।

প্রবীণ সমাজসেবক আলহাজ্ব মো. মোশারফুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে মতবিনিময় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, ডা. সেকান্দর আলী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ শফিকুল ইসলাম ঠান্ডা, সরকারি জাহেদা-শফির মহিলা কলেজের অধ্যাপক আ ন ম মোফাখখারুল ইসলাম, কৃষি ব্যাংকের এজিএম আলহাজ্ব মো. গোলাম মোস্তফা আকন্দ, বিশিষ্ট শিক্ষাবিদ-সমাজসেবক মোহাম্মদ আলী মাস্টার, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা আলহাজ্ব মো. তোফাজ্জল হোসেন আকন্দ ও মো. আবু সালেহ, আলহাজ্ব মো. আব্দুল্লাহ প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন আব্বাসিয়া হজ্ব ও ওমরাহ কাফেলার পরিচালক আলহাজ্ব মাওলানা মো. আব্বাস উদ্দিন। পরে চলতি মৌসুমে হজ্ব গমনেচ্ছুকদের মাঝে লাগেজ বিতরণ করা হয়।

উল্লেখ্য, আব্বাসিয়া হজ্ব ও ওমরাহ কাফেলার আওতায় চলতি মৌসুমে ৬০ জন হজ্বে যাচ্ছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।