• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে সালিশেই ছাত্রলীগের গ্রুপে গোলাগুলি, গুলিবিদ্ধ ২

ময়মনসিংহ নগরীর বাঁশবাড়ি কলোনি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সালিশের মধ্যেই ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় দুই জন আহত হয়েছেন। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গুলিবিদ্ধরা হলেন- বাশবাড়ী কলোনির আদিল মিয়ার ছেলে মো. আজমুন (১৮) এবং একই এলাকার মো. আব্দুস সালামের ছেলে মাহমুদুল হাসান জয় (২২)।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, শুক্রবার (২৮ এপ্রিল) রাত ৮টার দিকে বাঁশবাড়ি কলোনি এলাকার ছাত্রলীগ নেতা শ্রাবণ ও সাদমান গ্রুপের দ্বন্দ্ব মেটাতে স্থানীয় কাউন্সিলর দেলোয়ার হোসেন ও কাউন্সিলর আনিসুর রহমানসহ গণ্যমান্য ব্যক্তিরা কলোনি বাজারে বৈঠকে বসেন। আলোচনার একপর্যায়ে পেছন দিকে দুই গ্রুপের মধ্যে মারামারি শুরু হয়। এর পরই ককটেল বিস্ফোরণ এবং দুই গ্রুপের মধ্যে গুলি বিনিময় চলে।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় গুলিবিদ্ধ হয় শ্রাবণ গ্রুপের জয় ও আসফুন। তাদের উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় কাউন্সিলর দেলোয়ার হোসেন জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওয়ার্ড ছাত্রলীগের আহ্বায়ক শ্রাবণ ও স্থানীয় ছাত্রলীগ কর্মী সাদমানের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এই দ্বন্দ্ব মেটাতে স্থানীয়ভাবে বৈঠক চলাকালীন দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।