• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

অতিরিক্ত ভাড়া আদায়ের অপরাধে ৪ চালককে জরিমানা

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে চারজন চালককে ৬ হাজার ১শ টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (২৬ এপ্রিল) বিকেলে উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাবেরী জালাল পৌরশহরের বাসস্ট্যান্ড ও অটোরিকশা স্ট্যান্ডে এক অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করেন।

এ সময় নরসুন্দা ট্র্যাভেলসের চালক (সুপারভাইজার) খোকন মিয়াকে ৫ হাজার টাকা, সিএনজিচালিত অটোরিকশার চালক কাশেমকে ৫০০ টাকা, মাঈনুলকে ৩০০ টাকা ও ইজিবাইক চালক মাহবুকে ৩০০ টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও কাবেরী জালাল বলেন, ঈদ উপলক্ষ্যে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে বুধবার বিকেলে পৌরশহরে অভিযান পরিচালনা করা হয়। এ সময় অভিযোগের সত্যতা পাওয়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৪ জনকে অর্থদণ্ড দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।