• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বিদ্রোহীদের বিষয়ে দলের অবস্থান আগের মতো থাকবে: কাদের

আওয়ামী লীগ শেরে বাংলা এ কে ফজলুল হককে অসাম্প্রদায়িক জাতীয়তাবাদী ও মানবতাবাদী নেতা হিসেবে মূল্যায়ন করে বলে জানালেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (২৭ এপ্রিল) সকালে শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে শ্রদ্ধা জানিয়ে এ কথা বলেন তিনি। এসময় তিনি বলেন, সাম্প্রদায়িক শক্তি এখনও বাংলাদেশে নখের আঘাতে জর্জরিত করছে। সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে লড়াই চলছে।
স্মার্ট বাংলাদেশ লড়াই গড়ার অব্যাহত থাকবে।

ওবায়দুল কাদের বলেন, গণতন্ত্র দেশপ্রেম শেরে বাংলার চেতনায় ছিলো। তিনি বর্তমান।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, রাষ্ট্রপতি তার নিজ যোগ্যতায় যথাসময়ে যথাস্থানে আসছেন। তার কর্মদক্ষতাই দিয়েই তিনি তার যোগ্যতা প্রমাণ করবেন।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বরখাস্ত মেয়র জাহাঙ্গীর আলমের মনোনয়ন কেনার বিষয়ে কাদের বলেন, নির্বাচনে কেউ বিদ্রোহী প্রার্থী হলে দলের অবস্থান আগের মতোই থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।