• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় কৃষিবিদ আব্দুল ওয়াদুদকে বিদায়ী সংবর্ধনা

শেরপুরের নকলা উপজেলা কৃষি কর্মকর্তা (ইউএও) কৃষিবিদ আব্দুল ওয়াদুদ-এর বদলী জনিত কারনে তাকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২৫ এপ্রিল) উপজেলা কৃষি অফিসের আয়োজনে বিদায়ী সংবর্ধনা ও সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

কৃষক প্রশিক্ষণ কক্ষে নবযোগদানকৃত উপজেলা কৃষি কর্মকর্তা (ইউএও) কৃষিবিদ শাহরিয়ার মোরসালিন মেহেদী-এঁর সভাপতিত্বে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের সঞ্চালনা করেন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা (এইও) কৃষিবিদ শেখ ফজলুল হক মনি। উপসহকারী কৃষি কর্মকর্তা (এসএএও) এস.এম মনির হাসানের পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু করা হয়।

এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- বিদায়ী উপজেলা কৃষি কর্মকর্তা (ইউএও) কৃষিবিদ আব্দুল ওয়াদুদ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা (এইও) কৃষিবিদ মোহাম্মদ শাহীন রানা, উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা (এসএপিপিও) ফকির মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, এসএএও মশিউর রহমান, আশরাফুল আলম, সারোয়ার জাহান শাওন, আতিকুর রহমান, অলি উল্লাহ ও রেজাউল করিম, উচ্চমান সহকারী কাম হিসাব রক্ষক নাজমুল ইসলাম, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মাসুদ রানা ও স্প্রে মেকানিক মোহাম্মদ আলী প্রমুখ। এসময় উপজেলা কৃষি অফিসে কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানের আলোচনা সভার পরে বিদায়ী কৃষি কর্মকর্তা (ইউএও) কৃষিবিদ আব্দুল ওয়াদুদ-এঁর হাতে সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। এর আগে নবযোগদানকৃত নকলা উপজেলা কৃষি কর্মকর্তা (ইউএও) কৃষিবিদ শাহরিয়ার মোরসালিন মেহেদীকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন উপজেলা কৃষি কর্মকর্তা (ইউএও) কৃষিবিদ আব্দুল ওয়াদুদ ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগন।

তথ্য মতে, কৃষিবিদ আব্দুল ওয়াদুদ ৩২তম বিসিএস’র মাধ্যমে ২০১৩ সালে চাকুরীতে প্রবেশ করে নোয়াখালীর চাটখিল উপজেলায় তার কর্মজীবন শুরু করেন। পরে শেরপুর জেলার নকলা উপজেলায় কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। এরপরে পদোন্নতি পেয়ে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার অতিরিক্ত কৃষি কর্মকর্তা হিসেবে যোগদান করে ৮ জুন পর্যন্ত ২ বছর ৩ মাস ৬ দিন কর্মরত ছিলেন।

এর পরে উপজেলা কৃষি কর্মকর্তা হিসেবে পদোন্নতি পেয়ে ২০২১ সালের জুন মাসের ৯ তারিখে শেরপুরের নকলা উপজেলা কৃষি কর্মকর্তা বদলী জনিত বিদায়ী উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ পরেশ চন্দ্র দাসের স্থলাভিষিক্ত হন। এর প্রায় দুই বছর পরে চলতি মাসের ১০ তারিখে জারি করা এক অফিস আদেশে তাকে একই জেলার নালিতাবাড়ী উপজেলায় বদলী করা হয়। এই আদেশের প্রেক্ষিতে নকলাতে ১ বছর ১০ মাস ১৬ দিনের কর্মজীবন শেষ করে মঙ্গলবার (২৫ এপ্রিল) নালিতাবাড়ী উপজেলা কৃষি কর্মকর্তা হিসেবে যোগদান করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।