• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুরে গৃহবধু হত্যার বিচারের দাবিতে মানববন্ধ কর্মসুচি পালিত

জামালপুর সদর উপজোলার মেস্টা ইউনিয়নের দেউলিয়াবাড়ী এলাকার মজনু মিয়া ওরফে মম’র পুত্র আনসার সদস্য উজ্জল মাহমুদের বিরুদ্ধে তার স্ত্রী তাহমিনা জান্নাতকে পিটিয়ে হত্যা করার অভিযোগে মানববন্ধন কর্মসুচি পালন করেছে এলাকাবাসী। সোমবার দুপুরে মেস্টা ইউনিয়নের জালিয়ারপাড় আনন্দ বাজারে এ কর্মসুচি পালিত হয়।

মানববন্ধন কর্মসুচিতে বক্তব্য দেন নিহতের পিতা মোঃ ইব্রাহীম খলিল,বোন জয়নব খাতুন, মাতা হালিমা খাতুন,ফুফাত ভাই, সাদ্দাম হোসেন ও রসুল মাহমুদ প্রমুখ।

ব্যক্তারা অভিলম্বে অন্তসত্ত তাহমিনা জান্নাত হত্যার আসামীদের বিচারের দাবি জানান। উল্লেখ গত মঙ্গলবার রাতে তাহমিনা জান্নাতকে তার স্বামী পরিবার মিলে তাকে মারপিট করে হত্যা করে। এ ঘটনায় নিতের বাবা ইব্রাহীম খলিল বাদী হয়ে নিহতের স্বামী উজ্জল মাহমুদসহ ১৩ জনকে আসামী করে ওই দিন জামালপুর সদর থানায় মামলা দায়ের করেন। এ মামলায় শাশুড়িসহ চারজনকে আটক করেছে জামালপুর থানা পুলিশ। নিহত পরিবার সূত্র জানায়, গত দুই মাস সতের দিন আগে মাদারগজ্ঞ এলাকার জোর খালী ইউনিয়নের দিঘলকান্দি গ্রামের ইব্রাহীম খলিলের কলেজ পড়ুয়া কন্যা তাহমিনা জান্নাতের সাত লক্ষ ষাট হাজার টাকার কাবিনে আনসার সদস্য উজ্জল মাহমুদের সঙ্গে বিবাহ হয়। তাহমিনার গর্ভে সন্তানও রয়েছে। ঘটনার দিন তাহমিনার গর্ভের সন্তান নষ্ট করার জন্য স্বামীসহ তার পরিবারের লোকজন চেষ্টা চালায়।

এতে তাহমিনা তা অস্বীকার করলে তাকে প্রথমে হাতপা বেঁধে নির্যাতন করেপরিবারের লোকজন। পরে তাহ মিনা জান্নাতের অবস্থার গুরুত্বর দেখে স্বামী পরিবারের লোকজন ভোর সকালেই জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে কর্তব্যরত ডা.তাহমিনা জান্নাতকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল গেট থেকেই নিহতের শাশুরীসহ চারজনকে আটক করেছে।

এ ব্যাপারে জামালপুর সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয় ১৩ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের হয়েছে। এরই মধ্যে চারজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে৷


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।