• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে গ্রাম বাংলার ঐতিহ্য বিশাল গরু দৌড় প্রতিযোগীতা ও মেলা অনুষ্ঠিত

জামালপুরের সরিষাবাড়ীতে গ্রাম বাংলার ঐতিহ্য বিশাল গরু দৌড় প্রতিযোগীতা ও মেলা ২০২৩ই অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৩ এপ্রিল) বিকেলে উপজেলার ৪নং আওনা ইউনিয়নের পঞ্চাশী এলাকার কালিকাপুর বাজারের পূর্ব পাশে এ প্রতিযোগীতার আয়োজন করা হয়।

আওনা ইউনিয়ন আওয়ামী লীগএর সভাপতি এবং চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বেল্লাল হোসেনএর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের নৌকা প্রতিকের সম্ভাব্য এমপি প্রার্থী বিশিষ্ট শিক্ষাবিদ ঢাকাস্থ তেজগাঁ থানা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিসেস হোসেনেআরা রশিদ, আয়েশা বেগম রনি, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম।

আওনা ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ইনামুল হক সোহেল মাষ্টারএর সঞ্চালনায় বক্তব্য রাখেন, সরিষাবাড়ী কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আহ্বায়ক এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিএসসি, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সামস উদ্দিন, মহাদান ইউনিয়নের চেয়ারম্যান একেএম আনিছুর রহমান জুয়েল, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান মিজান, আওয়ামীলীগ নেতা ফতেহ লোহানী, মহাদান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমি হোসাইন শিবলু প্রমূখ।

দৌড় প্রতিযোগীতায় ১৫ জোড়া গরু অংশ নেয় বলে জানাগেছে। প্রধান অতিথি অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে আওনা ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও এলাকাবাসী গ্রাম বাংলার ঐতিহ্য বিশাল গরু দৌড় প্রতিযোগীতা ও মেলা উপভোগ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।