• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

 নকলায় পাটের গুদামে আগুন! ১৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি

শেরপুর জেলার নকলা উপজেলার চরঅষ্টধর ইউনিয়নের চরবসন্তি গ্রামে একটি পাটের গুদামে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ১৭ লক্ষ টাকার পাট পুড়ে গেছে। শনিবার সাড়ে ১০ টারদিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এরপরে মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে।

তবে আগুনের সূত্রপাতের কারন জানা সম্ভব হয়নি। পুুড়ে যাওয়া পাট গুদাম মালিক জাহাঙ্গির হোসেনের দাবি, আমার গুদামে প্রায় ৫০০ মণ পাট ছিলো, এর সবই পুঁড়ে গেছে। এতে প্রায় ১৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। তিনি আরো বলেন, এই আগুন পরিকল্পিত ভাবে লাগানো হয়েছে।’ কারন হিসেবে তিনি জানান, আমার গুদামে বিদ্যুৎ সংযোগ ছিলোনা। তাছাড়া ২টি বৈদ্যুতিক মটারের মাধ্যমে পানি দিয়ে আগুন নিভানোর সময় কে বা কারা একটি মটারের লাইনের কাটআউট খোলে নিয়ে যায়। এসব কারনে তিনি অনেকটা নিশ্চিত করেই বলেন যে, বিদ্যুৎ সংযোগহীন গুদামে এমন অগ্নিকান্ডের ঘটনা এবং আগুন নিভানোর সময় মটার লাইনের কাটআউট খোলে নেওয়া পূর্বপরিকল্পনার বহি:প্রকাশ। এতে সুস্পষ্ট যে, আমার গুদামে পূর্ব শুত্রুতার কারনে পরিকল্পিত ভাবে আগুন লাগানো হয়েছে।

এ অগ্নিকাণ্ডের খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই এলাকাবাসীরা প্রায় ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। এরইমধ্যে, ঘটনাস্থল পরিদর্শ করেছেন নকলা থানার ও চন্দ্রকোনা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ কর্মকর্তাগন। এবিষয়ে নকলা থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতা রিপন সরকার ও বিএনপি নেতা শাহজাহানসহ এলাকাবাসীর আনেকের দাবী, সঠিক তদন্তের মাধ্যমে এই ন্যাক্কার জনক ঘটনার সাথে জড়িতদের চিহিৃত করে আইনের আওতায় আনা হোক।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।