• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নওগাঁয় বসুন্ধরা গ্রুপের ঈদবস্ত্র পেলো ২ হাজার অসহায় মানুষ

বসুন্ধরা গ্রুপের আয়োজনে বুধবার সকালে সারা দেশের ন্যায় নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার গরিব ও অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার হিসেবে ২ হাজার পিস শাড়ি বিতরণ করা হয়েছে। শাড়ি পেয়ে অসহায় মানুষগুলো আনন্দ প্রকাশ করেন এবং বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের জন্যে সকলে দোয়া করেন।

নিয়ামতপুর চৌধুরীপাড়ায় শাড়ি বিতরনকালে উপস্থিত ছিলেন নওগাঁর নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান। এ সময় অত্র এলাকার অসহায় মহিলারা বলেন এর আগে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে আমরা কম্বল পেয়েছি। সেই কম্বল পেয়ে শীতের কষ্টটা দূর হয়েছে, আমরা নামাজ পড়ে সব সময় বসুন্ধরা গ্রুপের মালিক আহমেদ আকবর সোবহান স্যারের জন্য দোয়া করি। তারা আরো বলেন, এবার ঈদে সবকিছুর অনেক দাম। ভেবেছিলাম নতুন কাপড় পড়ে ঈদ করা সম্ভব হবে না। কিন্তু বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে শাড়ি পেয়ে আমরা খুবই আনন্দিত। পরবর্তীতে কোচপাড়ায় অসহায় দুস্থদের মাঝে শাড়ি বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নিয়ামতপুর উপজেলা চেয়ারম্যান ফরিদুজ্জামান।

আরো উপস্থিত ছিলেন নিয়ামতপুর ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল রহমান নঈম। এ সময় উপজেলা চেয়ারম্যান বলেন, বসুন্ধরা গ্রুপ এর আগে আমার উপজেলায় কম্বল বিতরণ করেছে এজন্য বসুন্ধরা গ্রুপের মালিক এবং বসুন্ধরা গ্রুপকে আমি ধন্যবাদ জানাই এবং আমার উপজেলার পক্ষ থেকে দোয়া এবং শুভকামনা থাকবে। আমার এই দরিদ্র এলাকায় যেন সব সময় এরকম দান অব্যাহত থাকে সেজন্য আমি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের কাছে বিশেষ অনুরোধ জানাচ্ছি।

এই স্থানে শাড়ি পেয়ে বৃদ্ধা মরিয়ম বেওয়া বলেন, খুবই উপকার হলো বাবা। ঈদের দিন নতুন কাপড় পড়তে পারমু ভেবে খুবই ভালো লাগছে। এবার ঈদ ভালোই যাবে।

এছাড়াও ৬৭ বছরের বৃদ্ধা মজিরন বলেন, আগেও বসুন্ধরা গ্রুপ আমাদের মত গরিব মানুষের কথা চিন্তা করে কম্বল দিয়েছিল, এবারের ঈদে নতুন শাড়ি দিয়েছে। তাদের জন্য দোয়া করি আল্লাহ যেন বসুন্ধরা গ্রুপের মালিক কে সব সময় সুস্থ রাখেন ভালো রাখেন আল্লাহ যেন উনার এরকম অসহায় মানুষের দান করার তৌফিক দেন।

এসময় নিয়ামতপুর ইউনিয়নের চেয়ারম্যান বজলুর রহমান নঈম বলেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান সাহেব যেভাবে অসহায় দুঃস্থ মানুষের সেবায় নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন, আমি আমার ইউনিয়নের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাই, এই দুঃসময়ে অন্যরা যা করেনি সেখানে ঈদ উপলক্ষে অসহায়-দুস্থ মানুষদের খুঁজে বের করে শাড়ি- বিতরণ করলো বসুন্ধরা গ্রুপ। তাদের এমন মহৎ কর্মকান্ড সকলের মাঝে অনুকরণীয় হয়ে থাকবে। আমি সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই। এছাড়াও বুধবার পর্যায়ক্রমে নওগাঁর বিভিন্ন স্থানে অসহায় দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।