• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মোংলা পোর্ট পৌরসভার সাবেক প্রয়াত চেয়ারম্যান শেখ আব্দুল হাই’র মৃত্যুবার্ষিকী পালন

মোংলা পোর্ট পৌরসভার সাবেক প্রয়াত চেয়ারম্যান শেখ আব্দুল হাই’র ২০তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। মরহুমের নামে প্রতিষ্ঠিত শেখ আব্দুল হাই ফাউন্ডেশনের আয়োজনে মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার দিনভর মোংলা পৌরসভার বিভিন্ন মসজিদ ও এতিমখানায় কুরআন খতম এবং দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি রোগী সাধারণ ও কর্মচারীসহ মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় কয়েক’শ লোকজনের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে। শেখ আব্দুল হাই ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম বলেন, আমার পিতা মরহুম শেখ আব্দুল হাই মোংলা পোর্ট পৌরসভার ১৪ বছর নির্বাচিত চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক ছিলেন।

তার আদর্শে অনুপ্রাণিত হয়েই মরহুম বাবার নামে ফাউন্ডেশন খুলে করোনাকালীনসহ নানা দুর্যোগ ও সকল বিপদ আপদে মানুষের পাশে থেকে সার্বক্ষণিক যত রকম প্রয়োজন ততো রকমই সেবা দিয়ে যাচ্ছি, তবে কোন কিছুর বিনিময়ে নয়, শুধুমাত্র আর্তমানবতার সেবায়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।