• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ব্যবসায়ী মানিকের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

উত্তরা ফার্মস্ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সমকাল সুহৃদ সমাবেশ বগুড়ার সভাপতি আবু মোত্তালিব মানিকের উদ্যোগে বৃহস্পতিবার শহরের মফিজ পাগলার মোড়ের রোচাস্ রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন দৈনিক সমকালের উত্তরাঞ্চল প্রতিনিধি লিমন বাশার, শজিমেক বগুড়ার সহকারী অধ্যাপক (চক্ষু) ডাঃ পল্লব কুমার সেন, বিশিষ্ট ব্যবসায়ী মামুন ও জুয়েল হাসান, জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়, উত্তরা ফার্মস্ এর পরিচালক নূর আলম, সাংবাদিক সঞ্জু রায়, ইফতেখারুল ইসলাম রিজভী, ইয়ামাহা রাইডার্স ক্লাব বগুড়ার পক্ষে সাব্বির আহম্মেদ, নুরুজ্জামান রানা, জালাল হোসেন, রাজন আহম্মেদ, টমাস, ক্লাবের শেরপুর শাখার পক্ষে মুজাহিদ, মনির, মেহেদি হাসান, স্বরণ, ফাহিম প্রমুখ। অনুষ্ঠানে দেশ ও দশের মঙ্গল কামনায় ইয়ামাহা রাইডার্স ক্লাবের সদস্যবৃন্দসহ বগুড়ার বিভিন্ন পেশাজীবি মানুষের অংশগ্রহণে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া আয়োজন প্রসঙ্গে ব্যবসায়ী আবু মোত্তালিব মানিক জানান, পরম করুণাময় আল্লাহর রহমতে সারাটি বছর আমরা ব্যবসা করি। পবিত্র এই মাসজুড়ে চেষ্টা করেছি সামর্থ্য অনুযায়ী এতিম শিশুসহ সমাজের সুবিধাবঞ্চিত মানুষগুলোর জন্যে নানামুখী মানবিক উদ্যোগ গ্রহণের। ঈদকে সামনে রেখে এই তীব্র গরমে সকলের সুস্থতা কামনা ও এবছর মাহে রমজানের প্রায় শেষে এসে আরও একবার দেশ ও দশের মঙ্গল কামনা করে দোয়া আয়োজন করায় ছিলো মূল উদ্দেশ্য।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।