• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে জেলা পুলিশের ঈদ সামগ্রী বিতরণ

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আউটসোর্সিং ও চতুর্থ শ্রেণির কর্মচারীদের মাঝে অনাবিল ঈদ আনন্দ ছড়িয়ে দিতে শেরপুর জেলা পুলিশের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৯ এপ্রিল বুধবার সকালে শহরের অষ্টমীতলাস্থ পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে জেলা পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত নন পুলিশ, আনসার ও আউটসোর্সিং স্টাফদের মাঝে শুভেচ্ছা উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানের সভাপতি পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

ওইসময় তিনি নন পুলিশ, আউটসোর্সিং স্টাফদের জেলা পুলিশ একটি অবিচ্ছেদ্য অংশ হিসাবে উল্লেখ করে সকলকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানান এবং যেকোন সংকটে বা প্রয়োজনে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

ঈদসামগ্রী বিতরণকালে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমানসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে আউটসোর্সিং ও ৪র্থ শ্রেণির ৪৩ জন ও কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী ১১ জন পুলিশ পরিবারের সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার ও খাদ্য সামগ্রী (শার্ট, শাড়ী, চাউল, লাচ্ছা সেমাই, চিনি, ও তেল) বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।