• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ২’শ মানুষের মাঝে পিডিপির ঈদ সামগ্রী বিতরণ

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে পভারটি ডেভেলপমেন্ট প্রোজেক্ট (পিডিপি) বগুড়ার উদ্যোগে তিন ধাপে ৫ শতাধিক মানুষের মাঝে প্রতি বছরের ন্যায় উপহারস্বরুপ ঈদ সামগ্রী বিতরণের অংশ হিসেবে মঙ্গলবার দুপুরে শহরের ঠনঠনিয়ায় সংস্থার কার্যালয়ে দুই শতাধিক অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

পিডিপি বগুড়ার নির্বাহী পরিচালক বজলুর রহমান বাপ্পীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সকলের হাতে ঈদ সামগ্রী তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) স্নিগ্ধ আখতার পিপিএম। এসময় জেলা পুলিশের পক্ষে স্নিগ্ধ আখতার সকলের সাথে ঈদের অগ্রিম শুভেচ্ছা বিনিময় করেন।

তিনি বলেন, প্রতিটি ধর্মই মানুষকে মানবিকতা ও ত্যাগের শিক্ষা দেয়। যেকোন উৎসব আনন্দে আমাদের সবার উচিত একে অপরের সুখ দুঃখ ভাগাভাগি করে নেয়া। তাইতো ঈদের আগে সমাজের সুবিধাবঞ্চিত মানুষগুলোর মুখে হাসি ফোঁটাতে পিডিপির মতোই তিনি সমাজের অন্যান্য এনজিও ও সামর্থ্যবান সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। এছাড়াও ঈদকে সামনে রেখে আইনশৃঙ্খলা পরিস্থিতি সুষ্ঠু রাখতে জেলা পুলিশ সুপারের নেতৃত্বে জেলা পুলিশ পরিবার সকল ধরণের প্রস্তুতি গ্রহণ করেছে তাই ধর্মীয় ভাবাগাম্ভীর্য্যের মধ্যে উৎসবমুখরভাবে বগুড়ায় সাধারণ মানুষ ঈদ পালন করতে পারবে মর্মে প্রত্যাশা ব্যক্ত করেন এই কর্মকর্তা।

বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম, শহর সমাজসেবা কর্মকর্তা নুরুল ইসলাম, উত্তরা ফার্মস্ লি. এর ব্যবস্থাপনা পরিচালক আবু মোত্তালিব মানিক এবং সাংবাদিক ও যুব সংগঠক সঞ্জু রায়। সামগ্রী হিসেবে সংস্থার পক্ষে প্রত্যেককে লাচ্ছা, সেমাই, চিনি, গুঁড়া দুধ, বাদাম, কিছমিছ ইত্যাদি বিতরণ করা হয়। আগামীতেও মানবিক এমন কার্যক্রম চলমান থাকবে বলে জানান সংস্থার সংশ্লিষ্টরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।