• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঈদে কেউ ভাড়া বেশি নিলে ব্যবস্থা- শেরপুর জেলা বাস-কোচ মালিক সমিতির সভাপতি

ঈদে সরকার নির্ধারিত ভাড়ায় শেরপুর থেকে ঢাকাগামী বাস চলবে, কেউ ভাড়া বেশি নিলে ব্যবস্থা নেওয়া হবে সংবাদ সম্মেলনে শেরপুর জেলা বাস-কোচ মালিক সমিতির সভাপতি ছানুয়ার হোসেন ছানু এসব কথা জানান। আজ ১৮ এপ্রিল মঙ্গলবার দুপুর ১ টায় শেরপুর জেলা বাস-কোচ মালিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সংগঠনের সভাপতি ছানুয়ার হোসেন ছানু জানান, প্রতি উৎসবে বাস ভাড়া নিয়ে প্রশাসন, মালিক ও শ্রমিক সমিতির এবং গণমাধ্যম কর্মীদের একটি ভুল বোঝা-বুঝির অবকাশ থাকে। এবার ঈদে বাস ভাড়া সরকারি নির্দেশনার বাইরে নেওয়া যাবে না। যদি কেউ অন্যায়ভাবে বাড়তি ভাড়া নেওয়ার ফন্দি আটে সাথেসাথেই মালিক সমিতি ব্যবস্থা নিবে। আর কোন যাত্রী যদি বাসচালক বা হেলপারকে খুশি হয়ে টিপস দেয় সেটা তাদের ব্যাপার।

তিনি আরো বলেন, যদি বাসের ভাড়া বাড়ানো হয়, তা হবে জটসামান্য। যদি এর ব্যত্যয় ঘটে, তাহলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় শেরপুর জেলা বাস-কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক সৃজিত ঘোষ, সমিতির নেতাকর্মীসহ বাস মালিকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।