• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কেসিসি নির্বাচনে তালুকদার খালেক মনোনয়ন পাওয়ায় মোংলায় আনন্দ মিছিল

চতুর্থ বারের মত খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র ও খুলনা মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। অন্যদিকে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে প্রথম বারের মত আওয়ামীলীগের পছন্দের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন বরিশাল-১ আসনের সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহর ছোট ভাই আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)।

দক্ষিণাঞ্চলের উন্নয়নে নিবেদিত প্রাণ দুই ক্লিন ইমেজের রাজনীতিবিদকে খুলনা ও বরিশালের মেয়র পদে মনোনয়ন দেওয়ায় আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল করেছে মোংলা বন্দর বার্থ ও শিপ অপারেটর এ্যাসোসিয়েশন, জাতীয় শ্রমিক লীগের মোংলা বন্দর আঞ্চলিক শাখা ও দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের মানুষ।

১৬ এপ্রিল রবিবার সকাল ১১টায় মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘ চত্বর থেকে আনন্দ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

বক্তারা বলেন, তালুকদার আব্দুল খালেক নৌকা প্রতীক পাওয়ায় আমরা সকলেই সন্তুষ্ট। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য ব্যক্তিকে মনোনয়ন দেওয়ায় আমরা তাকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করেছি। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনার মানুষের ভাগ্য উন্নয়নের কথা চিন্তা করেছেন। নগরবাসীকে নাগরিক সেবা দেওয়ার কথা বিবেচনা করেই তিনি তালুকদার আব্দুল খালেককে নৌকা মার্কার মনোনয়ন দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন মোংলা পোর্ট পৌরসভার সাবেক মেয়র ও পৌর আ’লীগের সাবেক সভাপতি আলহাজ্ব শেখ আঃ সালাম, উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালি ইউপির সাবেক চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক সবুজ হাওলাদার, মোংলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব এইচ এম দুলাল, সুন্দরবন ইউপি যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আহাদ, বন্দর শ্রমিক কর্মচারী সংঘের সাধারণ সম্পাদক মোহাম্মদ ওমর ফারুক সেন্টু, আওয়ামীলীগ নেতা বেল্লাল হোসেন, সালাম হাওলাদারসহ বন্দরে কর্মকর্তা পাঁচ শতাধিক শ্রমিক কর্মচারী।

উল্লেখ্য, খুলনা সিটি করপোরেশনের জন্য তালুকদার আবদুল খালেক, সিলেটে আনোয়ারুজ্জামান চৌধুরী, রাজশাহীতে খায়রুজ্জামান লিটন, বরিশালে আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাত ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আজমত উল্লাহ খান আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।

এর আগে, গত ৩ এপ্রিল গাজীপুর, খুলনা, বরিশাল, রাজশাহী ও সিলেট এই পাঁচ সিটি করপোরেশন নির্বাচনের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ২৫ মে গাজীপুর, ১২ জুন খুলনা ও বরিশালে এবং ২১ জুন রাজশাহী ও সিলেটে নির্বাচন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।