• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

দ্রব্যমূল্যর উর্দ্ধগতি এবং নিরপেক্ষ সরকারের দাবীতে অবস্থান কর্মসূচী পালন করেছে সরিষাবাড়ী উপজেলা বিএনপি

আওয়ামী সরকারের দমন-পীড়ন, গণ গ্রেফতার, নির্যাতন, খালেদা জিয়াসহ রাজবন্দীদের মুক্তি এবং বিদ্যুৎ, গ্যাস ও জ্বালানিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোসহ ১০ দফা দাবি আদায় এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবীতে কেন্দ্র ঘোষিত অবস্থান কর্মসূচি পালন করেছে সরিষাবাড়ী উপজেলা বিএনপি। বৃহঃবার (১৩ এপ্রিল) বিকেলে উপজেলার বিভিন্ন ইউনিয়নে এ কর্মসূচী পালন করা হয়েছে।

২নং পোগলদিঘা ইউনিয়ন বিএনপির অবস্থান কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীম। ইউনিয়ন বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মামুনুর রশীদ ফকিরের সভাপতিত্বে অবস্থান কর্মসূচীতে সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহদপ্তর সম্পাদক জহুরুল ইসলাম পিন্টু, জেলা বিএনপির সদস্য আভীব উদ্দিন তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক এবিএম ছাইদুল হাসান শিপন, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মাসুদ রানা চপল প্রমূখ।

এ সময় উপজেলা বিএনপিও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অবস্থান কর্মসূচীতে অংশনেন। পরে নেতাকর্মীরা দোয়া ও ইফতার মাহফিলে যোগদান করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।