• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় এসিআই মটরস্ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বগুড়ায় এসিআই মটরস্ এর আয়োজনে এবং উত্তরা বাইক সেন্টারের ব্যবস্থাপনায় বৃহস্পতিবার শহরের জলেশ্বরীতলার স্থানীয় এক রেস্টুরেন্টে ইয়ামাহা রাইডার্স ক্লাবের সদস্যবৃন্দ ও ইয়ামাহার ক্রেতাসাধারণসহ সমাজের গণ্যমাণ্য ব্যক্তিবর্গের অংশগ্রহণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উত্তরা বাইক সেন্টারের সত্ত্বাধিকারী শাহজাহান আলী, আবু মোত্তালিব মানিক ও জুলকার নাঈমের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) স্নিগ্ধ আখতার পিপিএম। প্রধান অতিথির বক্তব্যে তিনি সকলকে জেলা পুলিশের পক্ষে ঈদের অগ্রিম মোবারকবাদ জানিয়ে বলেন, সড়কে সকল নাগরিকের উচিত সচেতন ও দায়িত্বশীল আচরণ করা। আইনের প্রতি শ্রদ্ধাশীল হলে যেমন সড়কে শৃঙ্খলা থাকে তেমনি নিরাপদ থাকে প্রতিটি চালকের জীবন। তিনি সকল বাইকারদের সর্বদা হেলমেট পরিধানের বিষয়ে সর্বোচ্চ গুরুত্বারোপ করেন। একই সাথে অনুষ্ঠানে পুলিশের এই কর্মকর্তা এসিআই মটরস্ এর সকল ইতিবাচক কাজের প্রশংসা করে ভবিষ্যতের জন্যে শুভ কামনা জানান।

গণমাধ্যমকর্মী ও যুব সংগঠক সঞ্জু রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, দৈনিক সমকালের উত্তরাঞ্চলীয় প্রধান লিমন বাশার, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী, সদর থানার অফিসার ইনচার্জ নূরে আলম সিদ্দিকী, ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) মাহবুবুল ইসলাম খান, ব্যবসায়ী নেতা পরিমল প্রসাদ রাজ, এসিআই মটরস্ এর সিনিয়র জোনাল ম্যানেজার কাজী সাঈফ ও সিনিয়র টেরিটরি ম্যানেজার (সার্ভিস) উত্তম কুমার দে প্রমুখ।

এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) বাবু কুমার সাহা, ইন্সপেক্টর (অপারেশন) মো: কামাল, সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শাহীনউজ্জামান, ইবিএল ব্যাংক বগুড়া শাখার ম্যানেজার মোস্তফা কামাল, পূবালী ব্যাংক লি. বড়গোলা শাখার ম্যানেজার তোহরা খাতুন, ইয়ামাহা রাইডার্স ক্লাবের নেতৃবৃন্দ যথাক্রমে সাব্বির হোসেন, আসলাম হোসেন, জালাল আহম্মেদ, টমাস, রাজন, নুরুজ্জামান রানা প্রমুখ। প্রায় ২ শতাধিক মানুষের অংশগ্রহণে আয়োজিত এই ইফতারের পূর্বে দেশ ও দশের মঙ্গল কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।