• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ফাঁসিতে ঝুলে ইলেকট্রনিক্স ব্যবসায়ীর আত্মহত্যা

শেরপুর জেলা শহরের পৌরসভার চকবাজার মহল্লায় ১১ এপ্রিল মঙ্গলবার রাতের কোন এক সময়ে জিহান (২২) নামে এক ইলেকট্রনিক্স ব্যবসায়ী তার মা ইলেকট্রনিক্স দোকান ঘরের মধ্যে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

জিহান সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের নলবাইদ গ্রামের বাসিন্দা জনৈক সোহেল মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার নলবাইদ গ্রামের সোহেল মিয়ার ইলেকট্রনিক্স ব্যবসায়ী ছেলে জিহানকে মঙ্গলবার রাত ২টার দিকে কয়েকবার তার ব্যবহৃত মোবাইলে ফোন দিলে কোন উত্তর না পাওয়ায় বাবা সোহেল মিয়া চক বাজার জিহানের ব্যবসা প্রতিষ্ঠান মা ইলেকট্রনিক্স দোকানে গিয়ে ডাকাডাকি করে। পরে একাধিক বার জিহানের মোবাইলে ফোন দেয়। এদিকে ফোনে রিংটোনের শব্দ হলেও ফোন রিসিভ না করায় দোকানের সার্টার ভেঙ্গে দেখতে পান জিহান ফাঁসিতে ঝুলে আছে।

পরে সদর থানায় খবর দেয়া হলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে জিহানের লাশ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, ওই রাতে জিহানের মোবাইল ফোন রিসিভ না করায় তার বাবা দোকানের সম্মুখে গিয়ে ডাকাডাকির পর সন্দেহ হলে দোকানের সার্টার ভেঙ্গে দেখতে পায় তার ছেলে ফাঁসিতে ঝুলে আছে। কি কারণে জিহান আত্মহত্যা করেছে তা উদঘাটনে পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে। এঘটনায় শেরপুর সদর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।