• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ঈদের চাঁদা দাবিকে কেন্দ্র করে হিজড়াদের সাথে মারপিট

বগুড়ায় সোমবার রাত সাড়ে ৯ টার দিকে শহরের সাতমাথায় চাঁদা দাবিকে কেন্দ্র করে হিজড়াদের সাথে পায়ে পায়ে জুতার শো-রুমের কর্মচারীদের মধ্যে মারপিটের অভিযোগ উঠেছে। পরে খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে তবে এ ঘটনায় শো-রুম কর্তৃপক্ষ বা হিজড়াদের কেউ হতাহত হয়নি।

পায়ে পায়ে শো-রুমের পরিচালক সিরাত ইসলাম জানান, ঈদকে সামনে রেখে হিজড়ারা তাদের প্রতিষ্ঠানে চাঁদা চাইতে এসেছিল। এই নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়েছে। মারপিটের কোন ঘটনা ঘটেনি। তবে কথা কাটাকাটির এক পর্যায়ে খবর পেয়ে প্রায় ২০ থেকে ২৫ জন হিজড়া তাদের জুতার শো-রুম ঘেরাও করে যাতে এক অস্বস্তিকর পরিবেশের সৃষ্টি হয়েছিল।

হিজড়াদের অন্যতম নেতা নুপুর আকতার কণা বলেন, পায়ে পায়ে শো রুমের কর্মচারীরা কয়েকজন হিজড়াকে মেরে রক্তাক্ত করেছে। পরে তার ভুল স্বীকার করায় ৫ হাজার টাকা ক্ষতিপূরণ নিয়ে মীমাংসা করা হয়েছে। উনারাই আমাদের সারাবছর সহযোগীতা করেন। এই নিয়ে আর কোন অভিযোগ নেই৷

বগুড়া সদর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক( এসআই) শহিদুল ইসলাম বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়েছিলেন। দুই পক্ষ নিজেরা বসে মীমাংসা করেছেন। কোন পক্ষই অভিযোগ জানায়নি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।