• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ফেন্সিডিল ও ইয়াবাসহ চার যুবক গ্রেপ্তার

বগুড়ায় ২’শ পিস ইয়াবা ও ২০ বোতল ফেন্সিডিলসহ চার যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পৃথক দুই অভিযানে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারদের মধ্যে তিনজন একাধিক মামলার আসামি।
শনিবার দুপুর দেড়টার দিকে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বগুড়া ডিবি পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে শহরের সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজ এলাকার ব্রীজে অভিযান চালিয়ে তিন যুবককে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, বগুড়া শহরের চক সূত্রাপুর এলাকার মোতালেব ব্যাপারীর ছেলে রাসেল ইসলাম ব্যাপারী (৩৩), নামাজগড়ের নূর আলীমের ছেলে সাইদ ওরফে গিট্টু (৩২) ও পালশা এলাকার মৃত জাহাঙ্গীর আলমের ছেলে শিবলু আকন্দ (২৯)। এর মধ্যে রাসেলের বিরুদ্ধে ৮টি, সাইদ এর বিরুদ্ধে ৪ টি ও শিবলুর বিরুদ্ধে ২টি মামলা আছে।

এছাড়াও শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের নারুলী পূর্বপাড়া এলাকায় ২০ বোতল ফেন্সিডিলসহ জাহিদুল ইসলাম (৩০) এক যুবককে গ্রেপ্তার করা হয়। তিনি সারিয়াকান্দি উপজেলার কাজলা গ্রামের মৃত মোজাফর প্রামানিকের ছেলে।

বগুড়া ডিবি পুলিশের ইনচার্জ (ইন্সপেক্টর) সাইহান ওলিউল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুই অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধারের পাশাপাশি চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।