• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় অনুমোদনহীন ও নকল প্রসাধনী বিক্রির দায়ে দুই প্রতিষ্ঠানে জরিমানা

বগুড়ায় সোমবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধদিপ্তরের অভিযানে শহরের নিউমার্কেট ও চুড়িপট্টিতে অনুমোদনহীন ও নকল প্রসাধনী বিক্রির দায়ে দুই ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানের নেতৃত্বে থাকা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়ার সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী জানান, ঈদকে সামনে রেখে বগুড়া শহরের নিউমার্কেট ও চুড়িপট্টিতে প্রসাধনীর দোকনগুলোতে অভিযান চালানো হয়।

এসময় নিউমার্কেটের স্বনামধন্য শাহ বিপনিকে অনুমোদনহীন প্রসাধনী বিক্রির দায়ে ২০ হাজার ও চুড়িপট্টির মা স্টোরকে নকল প্রসাধনী বিক্রির দায়ে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। প্রতিষ্ঠান দুটির সত্ত্বাধিকারী তাৎক্ষণিক জরিমানার টাকা পরিশোধ করেন। অভিযানে জেলা পুলিশের সদস্যরা সহযোগিতা করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।