• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরকার জানে কখন কী করতে হবে: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির রাজনীতিই হলো অপঘাত, সহিংসতার রাজনীতি। সেটাই তারা এই রমজান মাসেও দেখানোর চেষ্টা করছে। তবে সরকার তাদের এসব চোখ রাঙানিকে ভয় পায় না, সরকার জানে কখন কী করতে হবে।

রোববার (২ এপ্রিল) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপি চেষ্টা করলেও ২০১৪ ও ২০১৮ সালের মতো সহিংসতা দেশে আর করতে পারবে না।

স্বাধীনতা দিবসে প্রথম আলোয় প্রকাশিত প্রতিবেদনের বিষয়ে তিনি বলেন, ২৬ তারিখে প্রথম আলোতে যে খবর ছাপা হয়েছে তা দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্বের ওপর আঘাত। এটা নিয়ে তারা এখন পর্যন্ত স্যারি বলেনি; বরং আন্তর্জাতিক অঙ্গনে তারা এ নিয়ে অপপ্রচার চালাচ্ছে। এই বলে যে দ্রব্যমূল্য নিয়ে সংবাদ প্রচার করায় সাংবাদিককে গ্রেফতার করা হয়েছে। এসব অপপ্রচারের জন্য তাদের বিরুদ্ধে কেউ আবার মামলা করেও ফেলতে পারে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।