• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মেয়েকে ডাক্তারের কাছে নেওয়ার পথে লাশ হলেন বাবা-মা

ঝিনাইদহের কালীগঞ্জে মোবারকগঞ্জ চিনিকলের সামনে স্যালো ইঞ্জিনচালিত ভ্যানে মাছবোঝাই একটি পিকআপের ধাক্কায় স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন চালক ও ভ্যানের আরও দুই যাত্রী। মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঝিনাইদহ সদরের বিষয়খালী গ্রামের ছাবদার আলীর ও তার স্ত্রী পারভীনা বেগম।
এ ঘটনায় আহত হয়েছেন তাদের মেয়ে সাথী খাতুন, ভ্যানের চালক করিম ও অপর এক শিশু। শিশুটিকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক ইকবাল কবির জানান, সকালে ফজরের নামাজ পড়ে ভ্যানে মেয়েকে যশোরে ডাক্তার দেখানোর উদ্দেশে নিচ্ছিলেন ছাবদার আলী ও তার স্ত্রী পরভিনা বেগম। পথিমধ্যে কালীগঞ্জের মোবারকগঞ্জ চিনিকলের সামনে পৌঁছালে পেছনের দিক থেকে আসা মাছবোঝাই পিকআপ যাত্রীবাহী ওই ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান পারভীনা বেগম। গুরুতর আহত অবস্থায় তার স্বামী ছাবদার আলী, মেয়ে সাথী খাতুন, নাতী ছেলে ও ভ্যানচালক করিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে ছাবদার আলী যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।