• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে সরিষাবাড়ী বিএনপির আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা বিএনপি আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে। রোববার (২৬ মার্চ) বিকেলে ৪ ও ৫নং ওয়ার্ড বিএনপি ব্যারিঃ আব্দুস সলাম তালুকদারের বাসভবনে এ কর্মসূচী পালন করে।

উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ আজিম উদ্দিন আহমেদএর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীম।

বক্তব্য রাখেন জেলা বিএনপির সহদপ্তর সম্পাদক জহুরুল ইসলাম পিন্টু, শ্রমীকদলের সাধারণ সম্পাদক মুর্শেদ তালুকদার, পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক সোহেল রানা, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মাসুদ রানা চপল, পৌর ছাত্রদলের আহবায়ক সবুজ সরকার প্রমূখ।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে আলোচনা সভা ও ইফতার মাহফিলে উপজেলা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।