• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে চেয়ারম্যানের দুর্নীতির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

রানা আব্দুল্লাহ:
শেরপুরের শ্রীবরদী উপজেলার সিংগাবরুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকরুজ্জামান কালুর নানা অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী। গত বুধবার (২২ মার্চ) বিকালে সিংগাবরুণা ইউনিয়নবাসীর আয়োজনে একটি বিক্ষোভ মিছিল কর্ণঝোড়া বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে ভিজিডি ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে চেয়ারম্যানের নানা অনিয়ম, দূনীতি এবং ঘুষ বাণিজ্যের অভিযোগ তুলে কর্ণঝোড়া বাজারের চৌরাস্তা মোড়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, সিংগাবরুনা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোক্তারুজ্জান মুক্তার, সিংগাবরনা ইউনিয়ন যুবলীগের আহবায়ক হাবিবুর রহমান হাবিব, যুগ্ম-আহবায়ক ছানোয়ার হোসেন ছানু প্রমুখ। বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যান ফকরুজ্জামান কালু ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে ভিজিডি কার্ড বিতরণ, সরকারি ঘর বরাদ্দ, জন্ম নিবন্ধন ও পরিচয় পত্র প্রদানে ব্যাপক অনিয়ম দুর্নীতি করে আসছে। টাকা ছাড়া কোন কাজই করেন না তিনি। এসময় ভুক্তভোগী জলঙ্গা মাধবপুর গ্রামের দুদু মিয়া, নফল উদ্দিন, জুলগাও গ্রামে সাদা মিয়া, কর্ণঝোড়া গ্রামের শ্রী গোবিন্দ বলেন, ভিজিডি কার্ডের জন্য চেয়ারম্যানকে টাকা দিয়েছি কিন্তু কার্ড হয়নি। এখন আমাদের টাকাও ফেরত দিতেছে না। এসব দুর্নীতি ও অনিয়মের বিচার চান ভুক্তভোগীরা।

তবে সব অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান ফকরুজ্জামান কালু বলেন, ভিজিডি বা অন্য কোন কাজের জন্য কারো কাছ থেকে আমি কোন টাকা নেইনি। কিছু স্বার্থবাদী দলীয় লোক অবৈধভাবে ভিজিডি কার্ড নেয়ার জন্য আবদার করে। তাদেরকে কার্ড দিতে না পারায় তারা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এ ব্যাপারে সুষ্ঠ তদন্ত করলে প্রকৃত ঘটনা বের হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।