• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে চালককে হত্যার পর নদীতে ফেলে নিয়ে গেলো অটোরিকশা

জামালপুরের সরিষাবাড়ীতে একটি চক্র চালক স্বাধীন মিয়া (২৪)কে হত্যার পর নদীতে ফেলে অটোরিকশা নিয়ে যায় বলে জানাগেছে । বুধবার (১৫ মার্চ) সকালে সরিষাবাড়ী থানা পুলিশ বয়ড়া ব্রীজের নীচ থেকে অটো চালকের লাশ উদ্ধার করেছে বলে জানাগেছে। স্বাধীন মিয়া উপজেলার ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া খান বাড়ির মৃত আব্দুল জলিল খানের পুত্র।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া গ্রামের স্বাধীন মিয়া মঙ্গলবার বিকেলে অটোরিকশা নিয়ে কাজে বের হন। রাত ৯টার দিকে ভাতিজা রাসেলের সঙ্গে মোবাইলে কথা বলেন তিনি। পরিবারের সদস্যরা যার যার মতো ঘুমিয়ে পড়েন। বুধবার ভোরে ঘরে তাকে না পেয়ে খোঁজ করতে থাকেন। বয়ড়া ব্রীজের নীচে কচুরী পানার ফাঁকে একটি লাশ দেখতে পেয়ে স্থানীয় জনতা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে কচুরী পানার মাঝ থেকে নিহতের লাশ উদ্ধার করে। একপর্যায়ে বয়ড়া ব্রিজের নিচে একজনের মরদেহ পাওয়ার সংবাদ পেয়ে পরিবারের সদস্যরা স্বাধীনের মরদেহ শনাক্ত করেন।

অন্য একটি সূত্রে জানাযায়, নিহত স্বাধীনের ব্যবহৃত মুঠো ফোন থেকে মঙ্গলবার রাতে কে বা কারা স্বাধীন দূর্ঘটনায় গুরতর আহত হয়ে ময়মনসিংহ হাসপাতালে ভর্তি রয়েছে জানায়। রাতেই তার চিকিৎসার কথা বলে বিকাশের মাধ্যমে পরিবারের নিকট থেকে ঐ চক্রটি ২০ হাজার টাকা নেয় বলে জানাগেছে।

স্বাধীনের বড় ভাই মোঃ খলিলুর রহমান বলেন, অভাবের সংসারে অনেক কষ্ট করে এইচএসসি পাশ করে আমার ভাই। এলাকায় ভালো ছেলে হিসেবেই পরিচিত। কিন্তু কেমনে কি হলো বুঝতে পারছি না। রাতের কোনো এক সময় ভাইকে মেরে অটোরিকশা নিয়ে গেছে ছিনতাইকারীরা।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। সুরতহালের পর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।