• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদী থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক সাহেলা আক্তার

শেরপুরের শ্রীবরদী থানা পরিদর্শন করলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজেট্রেস্ট সাহেলা আক্তার। ৯ মার্চ বৃহস্পতিবার দুপুরে তিনি থানা পরিদর্শন করেন। এ সময় শ্রীবরদী থানা পুলিশের পক্ষ হতে জেলা প্রশাসককে ফুলেল শুভেচছা ও গার্ড অব অনার প্রদান করা হয়। পরে তিনি থানার অধিকাংশ কক্ষ পরিদর্শন ও থানা রক্ষিত পরিদর্শন রেজিস্ট্রারে মন্তব্য করেন।

পরিদর্শনকালে জেলা প্রশাসক সাহেলা আক্তার বলেন, পুলিশ ও জনতা একসাথে আইন শৃঙ্খলা রক্ষা করবে। একটি থানাকে জঙ্গিবাদ প্রতিরোধে এবং মাদক, ইভটিজিং ও বাল্যিবিবাহ মুক্ত সমাজ গড়ে তুলতে থানার পুলিশ এবং জনতা একসাথে কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস, সহকারী কমিশনার (ভুমি) আব্দুল্লাহ আল বাকিউল বারী, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, পুলিশ পরিদর্শক (তদন্ত) নাঈম মোহাম্মদ নাহিদ হাসান, সেকেন্ড অফিসার মোঃ আক্তারুজ্জামান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।