• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

‘ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নরসন’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। বুধবার (৮ মার্চ) সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় শ্রীবরদীর আয়োজনে পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। পরে সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাসুমা মমতাজের সঞ্চালনায় বক্তব্য রাখেন শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, বীরমুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, আওয়ামীলীগ নেতা এম এ মতিন, কুড়িকাহনীয়া ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ খান নুন, শেরপুর জেলার জয়িতা ও বিশিষ্ট নারী উন্নয়ন সংগঠক মিনু আরা বেগম সফল উদ্যোক্তা কাকলী আক্তার, শ্রীবরদী প্রেস ক্লাব সভাপতি রেজাউল করিম বকুল।

এসময় উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও নারী উদ্যোক্তারা উপস্থিত ছিলেন। পরে আইজিএ প্রকল্পের আওতায় ৫০ জন প্রশিক্ষণার্থীর মাঝে চেক বিতরণ করা হয়। এছাড়াও ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির পক্ষ থেকে নারী নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।