• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপন

শেরপুরের নকলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭মার্চ দিবস-২০২৩ উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

এর অংশ হিসেবে মঙ্গলবার (৭ মার্চ) উপজেলার বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসা উদ্যোগে ও মাদ্রাসার সুপার মাওলানা মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা, কুইজ প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর ভাষণ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ করা হয়।

সহকারী শিক্ষক শওকত আলীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও সহকারী মৌলভী মাওলানা মো. ফজলুল করিম প্রমুখ।

এসময় সহকারী শিক্ষক মোসাম্মৎ রোকেয়া আক্তার, নুসরাত জাহান নিপা, সহকারী মৌলভী ফুলেছা খাতুন, সহকারী শিক্ষক মোস্তাফিজুর রহমান খান, জামাল উদ্দিন, তাহেরা সুলতানা, কব্দুল হোসেন, ইয়াছিন আহাম্মেদ, আমিন মিয়া, আরিফ হোসেন, লাবনী বেগম ও উজ্জল মিয়াসহ মাদ্রাসার অন্যান্য শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা, কুইজ প্রতিযোগিতা ও বঙ্গবন্ধুর ভাষণ প্রতিযোগিতা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার হিসেবে মূল্যবান বই ও কলমনহ বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।