• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ট্রাক চাপায় আজিজুল হক কলেজের শিক্ষার্থী নিহত

বগুড়ায় বেপোরোয়া ট্রাকের চাপায় সড়কে প্রাণ হারালেন মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্র রাফসান সিয়াম। শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শহরের চারমাথা এলজিডি ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

২৩ বছর বয়সী রাফসান বাদুরতলা এলাকার আওয়ামী লীগ নেতা অরুনের ছেলে। তিনি সরকারি আজিজুল হক কলেজে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের স্নাতক ৩য় বর্ষে অধ্যয়নরত ছিলেন।

এ দুর্ঘটনায় মোটরসাইকেল চালক রাকিবুল হাসান (২৩) নামের আরো এক শিক্ষার্থী আহত হয়েছেন। তিনি প্রাথমিক চিকিৎসা শেষে সুস্থ আছেন।

বিষয়গুলো মুঠোফোনে নিশ্চিত করেছেন উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) সুজন মিঞা। পুলিশের এ কর্মকর্তা জানান, শনিবার সন্ধ্যার দিকে সিয়াম ও রাকিবুল মোটরসাইকেল করে শহর থেকে চারমাথা দিকে যাচ্ছিলেন। এসময় বেপরোয়া গতির অজ্ঞাত এক ট্রাক পেছন থেকে তাদের ধাক্কায় দেয়। এতে সিয়াম মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে ট্রাকচাপায় ঘটনাস্থলেই নিহত হয়। রবিবার দুপুরের পর আইনগত সকল প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।