• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মোংলা বন্দর চেয়ারম্যানের সাথে পৌর মেয়রের শুভেচ্ছা বিনিময়

মনির হোসেন,মোংলাঃ
মোংলা বন্দর কর্তৃপক্ষের নবাগত চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলীর সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান। এসময় পৌর মেয়র বন্দর চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান। ১ মার্চ বুধবার সকালে বন্দর চেয়ারম্যানের কক্ষে মোংলা পৌরবাসীর পক্ষ থেকে মেয়র শেখ আব্দুর রহমানের নেতৃত্বে পৌরসভার কয়েকজন কর্মকর্তা নতুন চেয়ারম্যানের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় কালে আগামীদিনে মোংলা বন্দরের সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে পৌরসভার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে বলে জানান মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান। এসময় মোংলা পৌরসভায় চলমান উন্নয়ন কর্মকান্ড পরিদর্শনের জন্য বন্দরের চেয়ারম্যানকে আমন্ত্রন জানান পৌর মেয়র।

দেশের অর্থনৈতিক উন্নয়ন ও কর্মসংস্থান সৃষ্টিতে মোংলা বন্দরের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। বন্দরের প্রয়োজনে মোংলা পৌরসভার সাথে সমন্বয় রেখে উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করা হবে বলে জানান বন্দরের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলী। একই সঙ্গে আগামী দিনে বন্দরের সব উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন বন্দরের বিদায়ী সদস্য (হারবার ও মেরিন) কমডোর আব্দুল ওয়াদুদ তরফদার, পরিচালক (প্রশাসন) মো. শাহিনুর আলম, পৌরসভার সচির অমল কৃষ্ণ সাহা এবং বন্দর কর্তৃপক্ষ ও পৌরসভার কর্মকর্তাবৃন্দ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।