• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে ৩৭০০ কেজি জেলি পুশকৃত চিংড়ি জব্দ

ঢাকার পোস্তগোলায় কোস্ট গার্ডের অভিযানে ৩৭০০ কেজি বিষাক্ত জেলি পুশকৃত চিংড়ি জব্দ করা হয়েছে।মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান,বিএন

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার আনুমানিক রাত ১টা ৫০মিনিটে কোস্টগার্ড স্টেশন পাগলা কর্তৃক লেফটেন্যান্ট শাম্‌স সাদেকীন নির্নয় এর নেতৃত্বে ঢাকা জেলার পোস্তগোলা ব্রীজ সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে খুলনা থেকে চট্টগ্রাম গামী ১টি ট্রাক তল্লাশী করে আনুমানিক ৩ হাজার ৭০০ কেজি বিষাক্ত জেলি পুশকৃত চিংড়ি জব্দ করা হয়।

এসময় জব্দকৃত জেলি পুশকৃত চিংড়ির প্রকৃত মালিক খুঁজে না পাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। অভিযানে কেরানীগঞ্জ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ সেলিম রেজা উপস্থিত ছিলেন।
তিনি আরও বলেন, পরবর্তীতে কেরানীগঞ্জ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ও উপ-সহকারী মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে জব্দকৃত জেলি পুশকৃত চিংড়ি আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।