• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুরে প্রধানমন্ত্রীর নিদের্শনায় কর্মহীন শ্রমীকেরা পাচ্ছে জেলা পরিষদের খাদ্য সহায়তা

 

ফজলে এলাহী মাকাম :
করোনাভাইরাস মোকাবেলায় লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন পেশার শ্রমজীবী পরিবারের মাঝে জামালপুর জেলা পরিষদের খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান সহায়তার উপহার হিসেবে ও স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালউদ্দীনের আহমেদ এর মাধ্যমে প্রাপ্ত থোক বরাদ্দ থেকে থেকে ১ হাজার ৩শ ৬৩ টি পরিবারের মাঝে জেলা পরিষদ এর কার্যালয় থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী।এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন প্রধান নর্িাহী কর্কতা খন্দকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ ও জেলা পরিষদ সদস্য নাঈম রহমান,নজরুল ইসলাম,মজনু মন্ডল সহ আরো অনেকে।
খাদ্য সামগ্রী বিতরণ কালে জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় চলমান লকডাউনের কারণে জামালপুরে নিম্নআয়ের বিভিন্ন পেশার শ্রমিক,পাদুকা ব্যবসায়ী,ওয়েলডিং করমচারী,হাকার,হিজড়া,লোড আন-লোড শ্রমীক ও তাদের পরিবারে খাদ্য সংঙ্কট দূর করার জন্যই জেলা পরিষদ তাদের পাশে দাঁড়িয়েছে এবং এই খাদ্য সহায়তা অব্যহত থাকবে। জামালপুর জেলা পরিষদের পক্ষ থেকে বিভিন্ন পেশার শ্রমিক রয়েছে পর্যায়ক্রমে তাদেরকেও খাদ্য সহায়তা দেওয়া হবে বলে জানান তিনি।
এ বিষয়ে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার সরূপ জেলা পরিষদের ২০ টি ওয়ার্ডে মানুষের মাঝে জেলা পরিষদের নিজস্ব তহবিল থেকে ১০ লক্ষ টাকা ও ১০ হাজার লিফলেট এবং ১০ হাজার মাক্স বিতরন করা হয়েছে। সরকারের পাশাপাশি কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান তিনি। ত্রান হিসেবে প্রতি প্যাকেটে ৬ কেজি চাল, ১ কেজি ডাল ও আধা লিটার করে তেল সামাজিক দুরত্ব বজায় রেখে দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।