• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়া সেনানিবাসে ৪র্থ রানার কাপ গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত

বগুড়া সেনানিবাসে অনুষ্ঠিত হয়েছে চতুর্থ রানার কাপ গলফ টুর্নামেন্ট। বগুড়া গলফ ক্লাবের তত্ত্বাবধানে গত ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া তিন দিনব্যাপী এই টুর্নামেন্টের শুক্রবার সকালে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি থেকে বেলুন ও ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন ১১ পদাতিক ডিভিশনের জিওসি ও বগুড়া এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. খালেদ আল মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি। উদ্বোধনী অনুষ্ঠানে এসময় রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খানসহ গলফ ক্লাবের খেলোয়ারগণ উপস্থিত ছিলেন। বগুড়া গলফ ক্লাবের সবুজ মাঠে অত্যন্ত মনোরম পরিবেশে আয়োজিত এই টুর্নামেন্টে বগুড়া অঞ্চলসহ বিভিন্ন স্থানের মোট ১২০ জন গলফার অংশগ্রহণ করেন।

আয়োজকরা জানান, সবার মাঝে গলফ খেলাটিকে আরও জনপ্রিয় করার উদ্দেশ্যে বগুড়া গলফ ক্লাবের বিভিন্ন প্রয়াসের অংশ হিসেবে এই বছরে এটি দ্বিতীয় বড় টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। টুর্নামেন্টের বেস্ট গ্রেস অর্জনকারীসহ একই দিন সন্ধ্যায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন জিওসি মেজর জেনারেল খালেদ আল মামুন। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র এর মাধ্যমে টুর্ণামেন্টের সমাপ্তি হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।