• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক উপলক্ষে ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

শেরপুরের নকলায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক উপলক্ষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ উপলক্ষে ক্রীড়া, সাংস্কৃতিক, বিষয়ভিত্তিক কুইজ ও কাবিং উদ্বোধন করা হয়।

নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পদাধিকার বলে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি বুলবুল আহমেদ-এঁর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া, সাংস্কৃতিক, বিষয়ভিত্তিক কুইজ ও কাবিং কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি হাফিজুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. ছামিউল হক মুক্তা, নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উমর ফারুক, নকলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তার উজ্জামান, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পার্থ পাল উপস্থিত ছিলেন।

দেবুয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফ আহাম্মদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা প্রাথমিক সরকারি শিক্ষক সমিতির সাবেক সভাপতি মোয়াজ্জেম হোসেন, নকলা প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি সেলিম হোসেন ও কায়দা দক্ষিন সরাকরি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোবারক হোসেনসহ উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাগন, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগন, স্থানীয় সাংবাদিকগন ও বিভিন্ন পেশাশ্রেণীর জনগন উপস্থিত ছিলেন।

ক্রীড়া পরিচালনায় ছিলেন খইড়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম হোসেন ও খারজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী ফজলুল হাসান। প্রতিযোগিতা শেষে অতিথিবৃন্দ প্রতি ইভেন্টের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের হাতে আকর্ষণীয় পুরষ্কার তুলেদেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।