• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে বীর নিবাসের শুভ উদ্বোধন

অস্বচ্ছ বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ শীর্ষক প্রকল্পের আওতায় শেরপুরের ঝিনাইগাতীতে নির্মিত বীর নিবাসের শুভ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সকালে ঢাকার উসমানী স্মৃতি মিলনায়তন থেকে ঝিনাইগাতী উপজেলা প্রশাসনের সাথে সরাসরি সংযুক্ত হয়ে বীর নিবাসের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ, উপজেলা চেয়ারম্যান আলহাজ এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার শামছুল হকসহ সকল ইউপি চেয়ারম্যান ও উপজেলার সকল মুক্তিযোদ্ধারা।

উপজেলা প্রশাসনের তথ্য মতে, প্রতিটি নিবাসে ব্যয় হয়েছে ১৪ লক্ষ টাকা। প্রথম পর্যায়ে সাতটি বীর নিবাসের উদ্বোধন করা হলো। দ্বিতীয় পর্যায়ে আরো ১৪টি বীর নিবাসের উদ্বোধন করা হবে, যা নির্মাণ কাজ চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।