• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

প্রধানমন্ত্রীকে সোনার নৌকা উপহার দিতে চান রাকিব হাসান

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার সদর বাজারের থাই এ্যালোমিনিয়াম মিস্ত্রি রাকিব হাসানের নিজস্ব অর্থায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি সোনার নৌকা উপহার দিতে চান রাকিব ।

গতকাল (১৩ ফেব্রুয়ারি) দুপুরে ঝিনাইগাতী বাজারে শিমুলতলীর নিজস্ব দোকানে স্থানীয় সাংবাদিকদের সাথে মিস্ত্রি রাকিব হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রায় ৬ বছর ধরে বাজারের বিভিন্ন দোকানে থাই এ্যালোমিনিয়াম মিস্ত্রি হিসেবে কাজ করে আসছেন তিনি।তার নিজের সংসারের খরচের পাশাপাশি অল্প অল্প করে জমিয়েছিলেন পঞ্চাশ হাজার টাকা। আর সেই টাকায় ১টি সোনার নৌকা বানিয়েছেন। রাকিব হাসান উপজেলার কাংশা ইউনিয়নের বাসিন্দা কৃষক রিয়াজুল হকের পুত্র। গত ৭ বছর আগে বিবাহ করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলায়। বিবাহের পর তাদের ঘরে তাবাসসুম নামে একটি কন্যা সন্তানের জন্ম হয়। অভাব অনটনের মধ্যদিয়ে সাংসারিক খরচ যোগান দেওয়া হলেও তবে প্রধানমন্ত্রীকে উপহার দেওয়ার আশা দীর্ঘদিনের।

মিস্ত্রি রাকিব হাসান আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেশ প্রেম এবং তার আদর্শে অনুপ্রাণিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এবং বাংলাদেশ আওয়ামী লীগকে ভালবাসার বহিঃপ্রকাশ।তাই নিজ হাতে সোনার নৌকাটি প্রধানমন্ত্রীকে উপহার হিসেবে দেওয়ার আগ্রহ প্রকাশ করেন বলেও জানান রাকিব হাসান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মজিবর রহমান, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ছামিউল হক রনি,জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সহ-সভাপতি মো. মাসুদুর রহমান মাসুদ,উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুন উর রশীদ দুদু, ঝিনাইগাতী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ দুদু মল্লিক,ঝিনাইগাতী রিপোটার্স ক্লাবের সভাপতি সাইফুল ইসলাম সাইফুল্লাহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।